অব্যক্ত সুখ
- AHMED MAHBUB FARUK - যিাপিত সময় ০৬-০৫-২০২৪

অব্যক্ত সুখ
আহমেদ মাহবুব ফারুক
সময়ের অসংখ্য ধাপ পেরিয়ে
সেই জোসনালয়ে...
ইচ্ছমতো হারিয়ে যাওয়া,
নীল দেখা, সবুজ মাখা
আর মাতাল হাওয়ায় স্বপ্ন আকা...!
কোন কিছুই হয়ে উঠে না আর।
চোখ মেলতেই দেখি-
একাকীত্বের বিষন্নতা,
এক চিলতে জমিন,
নরম রোদ্দুর,
ফেলে আসা অলস দুপুর,
হৃদয়ে জড়ানো কিছু প্রাপ্তি,
কিছুটা নষ্ট সময়
আর গুটি কতেক অব্যক্ত সুখ...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।